তোমার জন্য কাব্য লিখি
তোমার জন্য ছড়া,
তোমার জন্য হৃদয় জুড়ে
স্বপ্ন মিঠে কড়া।


তোমার জন্য মধু জমাই
তোমার জন্য মোম,
তোমার জন্য জেগে থাকি
তোমার জন্য ঘুম।


তোমার জন্য রাত্তিরে চাঁদ
দিনে আকাশ নীল,
তোমার জন্য পাতার ফাঁকে
তীক্ষ্ণ নখের চিল।


তোমার জন্য ভালোবাসা
তোমার জন্য প্রেম,
তোমার জন্য সলিউশন
তোমাতে প্রব্লেম।


তোমার জন্য দূরে থাকি
তোমার জন্য কাছে,
তোমার জন্য জীবন ফুরায়
তোমার জন্য বাঁচে।


তোমার জন্য কান্না আসে
তোমার জন্য হাসা,
তোমার জন্য জমিয়ে রাখি
তীব্র ভালোবাসা।


তোমার জন্য বাদশা হব
তোমার জন্য চাষা,
তোমার জন্য জমিয়ে রাখি
তীব্র ভালোবাসা।


তোমার জন্য স্বপ্ন বুনি
দারুন সর্বনাশা,
তোমার জন্য জমিয়ে রাখি
তীব্র ভালোবাসা।